মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।।

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় খাল দখল করো তোলা দুইটি বহুতল ভবনের বর্ধিত অংশ ভেঙ্গে ফেলার কাজ শুরু করেছে জেলা প্রশাসন। শনিবার দুপুরে জেলা প্রশাসনের নিয়োগ প্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট রুনাল্ট চাকমার নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল, কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার সহ কলাপাড়া থানা পুলিশ উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল জানান, স্থানীয় ভ‚মি অফিস থেকে আমরা নদীর সীমানা চিহ্নিত করে দিচ্ছি, অবৈধ দখলদারদের উচ্ছেদে অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসন। তিনি আরও জানান, কলাপাড়া পৌর শহরের আবু সালেহ নামে একজনের বহুতল ভবনের ছয় ফুট এবং মেহেরুন্নেছা নামে অপর একজনের চার ফুট খালের মধ্যে পড়ায় তাদের বহুতল ভবনের বর্ধিত অংশ ভেঙ্গে দেয়া হয়েছে। এ অভিযান পরিচালনায় ৭৬টি কেস নথি রয়েছে। গত বছর ২০/২৫টি ভেঙ্গে দেয়া হয়েছিল। বাকী গুলো এবছর পর্যায় ক্রমে ভেঙ্গে ফেলার কাজ শুরু করেছে জেলা প্রশাসন।
কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার জানান, পৌরসভা থেকে যে নকশা দেয়া হয়েছে এই ভবন দু’টি নির্মাণে তা যথাযথ ভাবে মানা হয়নি।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত