শনিবার, ১৫ জানুয়ারী ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন।

কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় করোনাকালীল সময়ে শিক্ষার্থীদের স্বাস্থ্য বিধি এবং শ্রেণি কার্যক্রম পর্যক্ষনের লক্ষ্যে পরিদর্শন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার তিনটি প্রতিষ্ঠান পরিদর্শন করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো.মনিরুজ্জামান খাঁন। এ সময় উপজেলার ডালবুগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়, ইয়াকুব আলী তালুকদার ইসলামিয়া ফাযিল মাদরাসা এবং ছোট বালিয়াতলী এম.এম এ দাখিল মাদরাসার বিভিন্ন বিষয় পরিদর্শন করা হয়।
কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় জনস্বাস্থ্য ও স্বাস্থ্য বিধির আলোাকে  গৃহীত কার্যক্রমের অংশ হিসেবে এ সময় শিক্ষক, কর্মচারী এবং শিক্ষার্থীদের উপস্থিতি পর্যবেক্ষণ করা হয়।এছাড়াও মাধ্যমিক এবং উচ্চশিক্ষা অধিদপ্তর এবং মাদরাসা শিক্ষা অধিদপ্তরের নির্দেশনার আলোকে প্রতিষ্ঠানের ক্লাস রুটিন, শ্রেণি কার্যক্রম এবং অ্যাসাইনমেন্ট কার্যক্রম পর্যবেক্ষণ করা হয়।
উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. মনিরুজ্জামান খান জানান, করোনাকালে দৈনন্দিন কাজের অংশ হিসেবে তিনটি প্রতিষ্ঠানে পরিদর্শন করেছি। তিনি জানান, এ সময় প্রতিষ্ঠানের স্বাস্থ্য বিধি, দৈনিক উপস্থিতিসহ অন্যান্য তথ্যাদি গুগল ডকস এর মাধ্যমে তথ্য প্রদান সহ শ্রেণি কার্যক্রম পর্যবেক্ষণ করা হয়েছে।
####

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত