শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

বাকেরগঞ্জের নিয়ামতি ইউনিয়নে জাতিয় শোক দিবস উপলক্ষে মিলাদ দোয়া ও অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

 

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ১৪ নং নিয়ামতি ইউনিয়নে পূর্ব মহেশপুরে রবিবার সকাল দশটায় জাতির জনক বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দোয়া মিলাদ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক ছাত্রলীগ নেতা তরুন সমাজ সেবক ও নিয়ামতি ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী মোঃ বাদশা নিজামী।

অনুষ্ঠানে ১৫ আগষ্টে নিহতদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া শেষে সাত শতাধীক অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রি প্রদান করা হয়।
এসময় বাদশা নিজামী বলেন তিনি বিগত দিনে এলাকার অসহায় মানুষের পাশে ছিলেন তারই ধরাবাহিকতায় এই সহয়তা প্রদান করা হয়েছে এবং আগামী দিনেও তার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত