মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

বিকাশ লেনদেনে চালু হলো রিওয়ার্ডস, পয়েন্ট দিয়ে থাকছে বিভিন্ন অফার

 

এখন থেকে বিকাশে লেনদেন করলেই গ্রাহকের অ্যাকাউন্টে যুক্ত হচ্ছে রিওয়ার্ড পয়েন্ট। পরবর্তীতে সেই পয়েন্ট ব্যবহার করে ক্যাশব্যাক ও অন্যান্য অফারের সুবিধা নিতে পারবেন গ্রাহক। ফলে যত বেশি লেনদেন, তত বেশি ‘বিকাশ রিওয়ার্ডস’ পয়েন্ট নিয়ে গ্রাহকের লেনদেনকে আরো সাশ্রয়ী ও আনন্দময় করতেই বিকাশের এই উদ্যোগ।

বিকাশ প্রতিনিয়ত তার গ্রাহকদের জন্য উন্নত এবং নতুন নতুন সেবা নিশ্চিত করে যাচ্ছে। সেই মূলনীতির উপর ভিত্তি করেই মোবাইল আর্থিক সেবা খাতে ‘বিকাশ রিওয়ার্ডস’ এর মতো সৃজনশীল সংযোজন নিয়ে এসেছে বিকাশ।

অর্জিত রিওয়ার্ড পয়েন্ট সম্পর্কে জানতে বিকাশ অ্যাপের হোম স্ক্রিনে লোগোর পাশে যুক্ত ‘বিকাশ রিওয়ার্ডস’ আইকনে ট্যাপ করতে হবে। এখান থেকে গ্রাহক তার অর্জিত পয়েন্ট, রিওয়ার্ড লেভেলে অবস্থান, অফার এর পরিমাণ, অর্জিত পয়েন্টের বিবরণী এবং অন্যান্য বিস্তারিত জানার সুযোগ পাবেন। সকল বিকাশ গ্রাহকই বিকাশ ব্যবহারে রিওয়ার্ড পয়েন্ট পাবেন এবং বিকাশ অ্যাপ থেকে অর্জিত রিওয়ার্ড পয়েন্ট ব্যবহার করতে পারবেন।

সেন্ড মানি, মোবাইল রিচার্জ, ক্যাশ ইন, ক্যাশ আউট, অ্যাড মানি, পেমেন্ট, পে বিল সহ বিভিন্ন ধরণের বিকাশ লেনদেনে প্রতিবারই নির্দিষ্ট সংখ্যক পয়েন্ট যুক্ত হবে। গ্রাহক তার জমা হওয়া পয়েন্ট ব্যবহার করে কোন ধরনের লেনদেনে কত টাকা ক্যাশব্যাক পাবেন তা দেখতে পারবেন বিকাশ অ্যাপ-এর বিকাশ রিওয়ার্ডস সেকশনে।

এছাড়াও গ্রাহক কোন সেবা থেকে কত পয়েন্ট পেয়েছেন এবং কত পয়েন্ট ব্যবহার করেছেন তা ‘পয়েন্ট বিবরণী’ থেকে নিজেই জেনে নিতে পারবেন।

বিকাশ রিওয়ার্ডস কিভাবে কাজ করে তেমন একটি ভিডিও গ্রাহকের সুবিধার্থে যুক্ত করা হয়েছে এই স্ক্রিনেই।

জমা হওয়া পয়েন্টের ভিত্তিতে গ্রাহক ব্রোঞ্জ, সিলভার, টাইটেনিয়াম, গোল্ড, প্লাটিনাম, ডায়মন্ড এই ছয়টি রিওয়ার্ড লেভেল-এ বিভক্ত হবেন। প্রতিটি লেভেলের জন্য থাকছে পয়েন্ট ব্যবহার করে বিভিন্ন অংকের ক্যাশব্যাক জেতার সুযোগ। বেশি বেশি পয়েন্ট জমা করে গ্রাহক এক লেভেল থেকে অন্য লেভেলে যেতে পারবেন এবং আরো বেশি অফার উপভোগ করতে পারবেন। গ্রাহক কোন লেভেলে আছেন এবং প্রতি লেনদেনে তার অগ্রগতি কি হচ্ছে তাও তিনি ‘প্রগ্রেস বার’ অংশে দেখতে পাবেন। প্রগ্রেস বারে ক্লিক করলে অন্য লেভেলের জন্য কি অফার রয়েছে তাও দেখার সুযোগ থাকবে।

গ্রাহকের সুবিধার্থে বিকাশ রিওয়ার্ডস সম্পর্কে কিছু প্রশ্ন-উত্তরও যুক্ত করা হয়েছে বিকাশ রিওয়ার্ডস স্ক্রিনের ‘সচরাচর জিজ্ঞাসা’ অংশে।

এছাড়া শর্তাবলীতে ক্লিক করে বিকাশ রিওয়ার্ডস সম্পর্কে আরো বিস্তারিত জানার সুযোগ রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত