শনিবার, ১৫ জানুয়ারী ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

কলাপাড়ায় লকডাউনের দ্বিতীয় দিনে কঠোর প্রশাসন।। ১৩ জনকে অর্থদন্ড।।

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। মহামারি করোন পরিস্থতিতে লকডাউনের দ্বিতীয় দিনে পটুয়াখালীর কলাপাড়ায় কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। পুলিশের পাশাপাশি মাঠে কাজ করছে সেনাবাহিনী। বিনা কারনে বাইরে বের হলে করা হচ্ছে জরিমানা আদায়।
কোভিট-১৯ এর বিধিমালা ও স্বাস্থ্যবিধি না মানায় শুক্রবার সকালে ১৩ জনকে বিভিন্ন অপরাধে অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। কলাপাড়া পৌর শহর ও কুয়াকাটা মহাসড়কের বিভিন্ন স্থানে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক। এ সময় ১৩টি মামলায় মোট ৭ হাজার ৯০০ টাকা অর্থদণ্ড করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। এছাড়াও সহকারী কমিশনার(ভূমি) জগৎ বন্ধু মন্ডলের নেতৃত্বে বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হবে বলে জানা গেছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক আজকের পত্রিকাকে জানান, উপজেলার জনগণ যাতে সর্বাত্মক লকডাউন মেনে চলে সে লক্ষে কাজ করছে উপজেলা প্রশাসন। তিনি আরও জানান, শুক্রবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়াও সহকারী কমিশনার (ভূমি) মহিপুর আলিপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনাবাহিনী ও বিজিবি মোতায়েন রয়েছে। আইনশৃংখলা বাহিনী সর্ব্দা তৎপর রয়েছে বলে তিনি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত