শনিবার, ১৫ জানুয়ারী ২০২২, ১২:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

কালীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক বরুণ  অস্ত্রসহ আটক

 

জাকারিয়া আল মামুন- গাজীপুর জেলা প্রতিনিধি

কালীগঞ্জে নির্বাচনী নিরাপত্তার দায়িত্বে থাকা আইন শৃঙ্খলা বাহিনী যৌথ অভিযান পরিচালনা করে অস্ত্রসহ উপজেলা আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান বরুণকে (৩৮) আটক করেছে

রোববার (২০ জুন) দুপুরে জামালপুরের গোল্লারটেক এলাকা থেকে তাকে আটক করা হয়

 

আটকের বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন

 

আটক আসাদুজ্জামান বরুণ জামালপুর এলাকার মৃত আরমানের ছেলে। তিনি কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে গোল্লারটেক এলাকায় উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেনের সঙ্গে সংঘাতে জড়ায় উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক আসাদুজ্জামান বরুণ ও উপজেলা যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম। সে সময় উভয় পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ধাওয়া পাল্টা ধাওয়ায় যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন, আসাদুজ্জামান বরুণ ও সাইফুল ইসলামসহ বেশ কয়েকজন আহত হয়। খবর পেয়ে নির্বাচনী নিরাপত্তার দায়িত্বে থাকা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দুপুরে ঘটনাস্থলে গিয়ে যৌথ অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে অস্ত্রসহ আসাদুজ্জামান বরুণকে অস্ত্র সহ আটক করা হয়।

বর্তমানে আসাদুজ্জামান বরুণ পুলিশি হেফাজতে চিকিৎসাধিন অবস্থায় আছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে জানতে উপজেলা যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেন বলেন হঠাৎ করে সাইফুল এবং বরুন আমার উপর আক্রমন করে। এক পর্যায়ে বরুন আমার বুকে অস্ত্র ধরেণে স্থানীয় সাধারন জনগন আমাকে আল্লাহর রহমতে রক্ষা করে। কি বা কেন আমাকে নাটকিয় কায়দায় মেরে ফেলার জন্য আক্রমন করা হয়েছিল প্রশ্ন রাখলাম আমার সিনিয়র সকল নেতৃবৃন্দের নিকট। আমি কালিগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ এর সভাপতি, নৌকা আমার প্রানের মার্কা। আমি বিগত দিনে আমার প্রাণের নেত্রী কালীগঞ্জের শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি আপার নির্দেশনায় এবং পরামর্শে বিগত নাগড়ি ইউপি নির্বাচনে, কালিগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিক বিজয়ের লক্ষে কাজ করেছি এবং আগামিতেও করবো। আমি উক্ত সন্ত্রাসীদের বিচার দাবি ও শাস্তি করছি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক মিজান বলেন, ”নির্বাচনী নিরাপত্তার দায়িত্বে থাকা আইন শৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযানে অস্ত্রসহ একজনকে আটক করা হয়েছে। তবে এখনো তকে থানায় হস্তান্তর করা হয়নি বলে জানান তিনি।”

আটকের বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন সংবাদ মাধ্যমকে বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত