সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

কচুয়ায় সালিশ বৈঠকে হামলা , মা-ছেলেসহ আহত ৩

 

আহমেদ নান্নু,কচুয়া \
চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের কান্দিরপাড় গ্রামে শনিবার জমিসংক্রান্ত বিরোধ নিয়ে সালিশ বৈঠকে প্রতিপক্ষের হামলায় মা-ছেলেসহ অন্তত ৩জন গুরুতর আহত হয়েছে। প্রতিপক্ষের হামলায় আহতরা হচ্ছে, কান্দিরপাড় গ্রামের দেলোয়ার হোসেন,জোসনা বেগম ও চন্দ্রবান বেগম। এ ঘটনায় হামলার শিকার দেলোয়ার হোসেন শনিবার বাদী হয়ে একই গ্রামের ৫জনের নাম ও ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, শনিবার সকালে দেলোয়ার হোসেন ও একই বাড়ির আব্দুল মান্নানের ছেলে ইলিয়াছ হোসেনের সাথে সম্পত্তিগত বিরোধ নিয়ে সাবেক ইউপি সদস্য মোখলেছ মেম্বারের বাড়িতে সালিশ বৈঠক বসে। বৈঠক চলাকালীন বিভিন্ন কথাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ ইলিয়াছ মিয়া উত্তেজিত হয়ে সালিশীদের উপস্থিতিতে নিরীহ দেলোয়ার হোসেনের উপর দেশীয় অস্ত্র শস্ত্র দিয়ে হামলা চালায়। এসময় তার মা চন্দ্রবান বেগম ও বোন জোসনা বেগম এগিয়ে আসলে তাদেরও বেধম মারধর করে গুরুতর আহত করে। আহতরা বর্তমানে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় এলাকায় বেশ উত্তেজনা চলছে।

 

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত