বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

৯৯৯ হেল্প লাইনে কল করে শিশু শিক্ষার্থী খুঁজে পেল তার পরিবারকে 

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি \ ৯৯৯ হেল্প লাইনের মাধ্যমে সিরাজুল ইসলাম (১২) নামের ৬ষ্ঠ শ্রেনীতে পড়–য়া এক শিশু শিক্ষার্থী খুঁজে পেয়েছে তার পরিবারকে। মঙ্গলবার রাত দশটার দিকে কালাপাড়া থানা পুলিশ ওই শিক্ষার্থীর পরিবারের কাছে তাকে হস্তান্তর করেন।
পুলিশ জানায়, গত শনিবার এক ট্রাক চালক ঘুরতে যাওয়ার কথা বলে সিরাজুলকে ঝিনাইদাহ সদর উপজেলা থেকে কলাপাড়ার পাখিমারায় নিয়ে এসে ফেলে রেখে পালিয়ে যায়। পরে কান্নাজড়িত কন্ঠে ওই শিক্ষার্থী বাজারে উদ্দেশ্যবিহীন ঘোরাফেরা করতে ছিল। এসময় স্থানীয়রা তাকে দেখে হেল্প লাইন ৯৯৯ এ কল দেয়। বিষয়টি কলাপাড়া থানা পুলিশকে অবহিত করা হলে তারা ওই শিশু শিক্ষার্থীকে উদ্ধার করে ঝিনাইদহ থানায় ফোন দিয়ে তার পরিচয় শনাক্ত করে। পরে তার পরিবারকে খবর দিয়ে শিক্ষার্থীকে পরিবারের কাছে হস্তান্তর করেন।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে শিক্ষার্থীকে উদ্ধার করে কলাপাড়া থানায় নিয়ে আসা হয়। রাতে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত