শনিবার, ১৫ জানুয়ারী ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে কচুয়ায় মানববন্ধন

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
প্রথম আলোর জৈষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও আটকের প্রতিবাদে এবং অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবিতে কচুয়ায় মানবন্ধন করা হয়েছে। বুধবার দুপুরে কচুয়া প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের পরিচালনায় বক্তব্য দেন, কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক,সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম, সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল,আমির হোসেন মজুমদার,সাবেক সভাপতি রাকিবুল ইসলাম,প্রিয়তোষ পোদ্দার,সাবেক সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু,যুগ্ন সাধারন সম্পাদক সুজন পোদ্দার,সদস্য সনতোষ চন্দ্র সেন প্রমুখ।
বক্তারা মানববন্ধনে বলেন, সাংবাদিক রোজিনা ইসলাম একজন সময়ের সাহসী সাংবাদিক। তাকে হেনস্থা করে ও মিথ্যা মামলা দিয়ে সাংবাদিক সমাজকে দাবিয়ে রাখা যাবে না। এসময় বক্তারা বলেন- করোনার কারণে জনস্বাস্থ্য খাত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। রোজিনা ইসলাম স্বাস্থ্য খাতের নানা অনিয়ম-দুর্নীতি ও অব্যবস্থাপনা নিয়ে রিপোর্ট করে আসছিলেন। এসব রিপোর্টের কারণে যারা বিক্ষুব্ধ হয়েছে, তাদের আক্রোশের শিকার হয়েছেন রোজিনা ইসলাম। তাঁকে যেভাবে সচিবালয়ে আটকে রাখা হয়েছে তা জাতি দেখেছে। একই সঙ্গে তার বিরুদ্ধে মিথ্যা মামলাও দেয়া হয়েছে। এর পেছনে মদদদাতা রয়েছেন। আমরা অচিরেই রোজিনা ইসলামের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার এবং তাঁকে অপদস্থকারীদের তদন্ত করে দায়ী ব্যক্তিদের বিচারের আওতায় আনারও দাবি জানান। আমরা অবিলম্বে তার নি:শর্ত মুক্তি চাই এবং দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানাই। এসময় কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি আফাজ উদ্দিন মানিক,সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা,প্রচার সম্পাদক ওমর ফারুক সাইম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইসমাইল হোসেন বিপ্লব,সদস্য আলী আক্কাছ তালুকদার, রাজীব চন্দ্র শীল,সাইফুল ইসলাম সুমন,মো. রাসেলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত