সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৬:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

ঠাকুরগাঁওয়ে ত্রাণের দাবিতে ইজবাইক শ্রমিকদের বিক্ষোভ…..!

মাহামুদ আহসান হাবিব  ॥ ত্রাণের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ সমাবেশ করেছে ইজিবাইক শ্রমিকরা।
জেলা ইজিবাইক শ্রমিক ইউনিয়নের আয়োজনে রোববার দুপুরে ঠাকুরগাঁও রোড এলাকায় এ বিক্ষোভ সমাবেশটি অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সভাপতি মাহাবুব আলম রুবেল, সাধারণ সম্পাদক আবু আস লাবু, সহ-সভাপতি বেলাল হোসেন, শাহাজাহান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ হোসেন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী লকডাউনে ক্ষতিগ্রস্থ শ্রমজীবি মানুষদের জন্য সারা দেশে জেলা প্রশাসকের মাধ্যমে মাত্র সাড়ে দশ কোটি টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন যা শ্রমিজীবি মানুষের সঙ্গে সর্বোচ্চ তামাশা করার সামিল। এর উপর আর তামাশা হয়না। গত লকডাউনের কারনে দেশে নতুন করে ২ কোটি ৪৫ লক্ষ্য মানুষ দরিদ্র হয়েছে। সব মিলিয়ে দরিদ্র মানুষের সংখ্যা প্রায় সাত কোটি। তাহলে প্রত্যেক মানুষের ভাগে পরে দেড় টাকা মাত্র। এটা তামাশা নয়তো আর কি?
বক্তারা আরও বলেন, প্রধানমন্ত্রী সাড়ে দশ লক্ষ পরিবারকে আড়াই হাজার টাকা করে দেয়ার ঘোষণা দিয়েছেন। গতবারে ছিটেফোটা দু একজন ছাড়া অধিকাংশ মানুষই এ টাকা পায়নি। দলীয় লোকজনের পকেটে এ টাকা গিয়েছে আমরা সংবাদ মাধ্যমে তা জেনেছি। এবারেও এ টাকা শ্রমজীবি মানুষজন পাবে কি না তা নিয়ে আমরা শঙ্কিত। তাই আমরা আর না খেয়ে থাকতে চাইনা। আমাদের বাঁচাতে আমাদের অধিকার ত্রাণ ও নগদ অর্থ সহায়তা করা হোক। অন্যথায় ঘরে মরার চেয়ে আমরা রাজপথেই মরবো।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত