শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

বাকেরগঞ্জ পৌর কাউন্সিলর খান মোঃ সেলিম গোপনে ব্যাগের মধ্যে কি বহণ করছেন?

বিশেষ প্রতিবেদক, এস এম পলাস।।
বরিশালের বাকেরগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও বাকেরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খান মোঃ সেলিম কয়েকদিন ধরে তার বাইকে একটি ব্যাগ ঝুলিয়ে নিজ ওয়ার্ডে গোপনে ঘুরে বেড়াচ্ছেন। বিষয়টি রহস্যময় মনে হলে, অনুসন্ধান করে দেখা যায় তার ব্যাগের মধ্যে তিনি গোপনে লুকিয়ে প্রতিদিন ২০/২৫ টি সরবরাহ করছেন। এমনকি রাতেও তার এই কাজ চলে।
এবিষয় তার সাথে কথা বলে জানাযায়, বাকেরগঞ্জে চলমান মহামারী ডায়রিয়ার কারনে স্যালাইন সংকট দেখা দেয়, এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী বেশি দামেও বিক্রি করছে। এলাকার এমন সংকটময় মুহূর্তে তার সাধ্য মতো পৌরসভার ৭ নং ওয়ার্ড ডায়রিয়া আক্রান্ত অসহায় মানুষের ঘরে-ঘরে গোপনে বিনামূল্যে স্যালাইন বিতরণ করে আসছেন। তবে কোন প্রচার বা ফটোসেশন করতে তিনি অগ্রহী নয়।
খান মোঃ সেলিম বলেন আমি শুধু জনপ্রতিনিধি নয়, এলাকার একজন সাধারণ মানুষ হিসেবে এটা ধর্মীয় এবং নৈতিক দায়িত্ব বলে মনে করি। আমার এই সেবা চলমান আছে। এসময় তার ছবি তুলতে গেলে তিনি বলেন, সামান্য এইটুকু সেবার ছবি মিডিয়ায় প্রচার না করাই ভালো।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত