শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

মির্জাগঞ্জ ছাত্রলীগের উদ্যোগে অসহায়, ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ

মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের  ছাত্রনেতা খায়রুল আলম শাহিনের উদ্যোগে মির্জাগঞ্জে ছিন্নমুল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। ১১ রমজান শনিবার বিকেলে কলেজ রোড, মির্জাগঞ্জ মাজার মোড়, ত্রিমুখী চত্বর এলাকায় সা ও আশেপাশের এলাকার চার শতাধিক অসহায়, গরীব, ছিন্নমূল ও রিক্সাভ্যান চালকদের মাঝে ইফতার বিতরণ করা হয়।
এক প্রশ্নের জবাবে খায়রুল আলম শাহিন বলেন জাতির পিতার আদর্শই ছিলো মানুষের পাশে থাকা, সেই আদর্শে উজ্জীবিত হয়ে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদদের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের নির্দেশক্রমে বাংলাদেশ ছাত্রলীগ মির্জাগঞ্জ উপজেলা শাখা অসহায়, দুস্থ, গরীব মানুষের মধ্যে আজকের এই ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে। শ্রমজীবী মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেছি। ভবিষ্যতেও যেকোনো দুর্যোগে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে আমরা জনগনের পাশে থাকবো ইনশাআল্লাহ। এসময় উপস্থিত ছিলেন, মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ এছাড়াও উপস্থিত ছিলো সুবিদখালী সরকারি কলেজের সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম সহ অন্যান্য নেত্ববৃন্দ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত