শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
কলাপাড়ায় খাল দখল করে তোলা বহুতল ভবন ভেঙ্গে ফেলছে জেলা প্রশাসন।। কচুয়ায় অগ্নিকান্ডে পুড়েছে ৫টি বসতঘর কচুয়ার তেতৈয়া সপ্রাবি’র ভোট কেন্দ্র স্থানাস্তরের চেষ্টার অভিযোগ ॥ ক্ষোভ চরমে! কলাপাড়ায় করোনাকালীন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন। কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ স্থাপনা উচ্ছেদ।। কলাপাড়ায় গভীর রাতে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন, অর্ধলক্ষ টাকা চুরির অভিযোগ।। জীববৈচিত্র্য রক্ষায় সৈকতের প্লাস্টিক বর্জ্য ও ছেড়া জাল অপসারন।। কলাপাড়ায় ফৌজদারী অপরাধে প্রাথমিক প্রধান শিক্ষিকা শ্রীঘরে।। বেলাবতে দৈনিক কালের নতুন সংবাদ পত্রিকার ৪ র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কলাপাড়ায় ১০ অসচ্ছল সাংস্কৃতিক কর্মীকে প্রধানমন্ত্রীর অনুদানের চেক প্রদান।। 

বাকেরগঞ্জে অনলাইন ভিত্তিক সকল পন্য বিক্রির জন্য ”সূবর্ণ ই বাজার” এর যাত্রা শুরু।

 

বাকেরগঞ্জ প্রতিনিধি// জিজিটাল বাংলাদেশের ছোঁয়া পৌছে গেছে প্রত্যান্ত গ্রাম গঞ্জেও। দেশের অধিকাংশ মানুষ এখন ইন্টারনেট দুনিয়ায় সময় পাড় করছে। চুকুরি থেকে শুরু করে অনেক কিছুই এখন হচ্ছে ইন্টারনেট এর মাধ্যমে। ব্যাস্ত জীবনে এখন আর দীর্ঘ সময় প্রয়োজন হয়না নিত্যদিনের কাজে। মাত্র এক ক্লিকেই অনেক কাজ করা হয় ইন্টারনেটে। তারই ধারাবাহিকতায় ব্যবসা-বাণিজ্য (ই-কমার্স বিজনেজ) এখন অন্যতম হয়ে উঠেছে। মানুষ বাজারে না গিয়ে ঝামেলাহীন ভাবে ঘরে বসেই কিনে নিচ্ছে পছন্দের পন্যটি।

বরিশালের বাকেরগঞ্জে অনলাইনে পন্য সেবার জন্য ” বিশ্বস্ততায় প্রতিক্ষণ” এই স্লোগান নিয়ে যাত্রা শুরু করেছে ”সূবর্ণ ই-বাজার” মূলত এটি সূবর্ণ মাল্টি মিডিয়ার সূবর্ণ টিভির একটি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির কর্ণধর এস এম পলাশ জানান, আমরা বাকেরগঞ্জের মানুষের জন্য শতভাগ নির্ভরযোগ্য হিসেবে সূবর্ণ ই-বাজার শুরু করেছি। এখানে নিত্য প্রয়োজনীয় সকল পণ্য যেমন , প্রতিদিনের বাজর, চাল, ডাল, তৈল, হলুদ, মরিচ, মশলা, আলু. পিয়াজ, রুশন, আদা সহ যা কিছু প্রয়োজন সবই পাওয়া যাবে। পাশাপাশি এলপি গ্যাস সিলিন্ডার ও পাওয়া যাবে। এসকল নিত্য পণ্য কাষ্টামার অর্ডার করলে পৌরসভার মধ্যে মাত্র ৩০ মিনিটে হোম ডেলিভারি দেয়ার চেষ্টা করা হবে। এক্ষেত্রে পণ্যের মান ও দাম শতভাগ সঠিক থাকবে।
এছাড়াও প্রসাধনী, স্বাস্থ্য সৌন্দর্য্য, জুয়েলারী, ফ্যাশন, ইলেক্ট্রিক, ইলেকট্রনিক্স, হার্ডওয়ার, কারুপণ্য, অর্গানিক ফুড, হোম মেইড ফুড, শিশু খাদ্য, বেকারী ইত্যাদি পাওয়া যাবে।


অর্ডর করতে হলে সূবর্ণ টিভির ওয়েবসাইট https://www.subornoebazar.com/ ঢুকে অর্ডার করা যাবে এবং বিকাশ, রকেট, নগদ এর মাধ্যমে পেমেন্ট করা যাবে। এছাড়াও ফেইজবুক পেইজে https://www.facebook.com/subornoebazar ম্যাসেঞ্জারে অর্ডার করা যাবে। অথবা এই নাম্বারে 01726 05 05 08  কল করে অর্ডার করা যাবে।

অর্ডার করার জন্য পণ্যের নাম, পরিমান, মোবাইল নং ও ঠিকানা লোকেশন সহ লিখে দিতে হবে। এরপর কর্তৃপক্ষ কাষ্টমারকে ফোন করে অর্ডার নিশ্চিত করে দ্রুত পণ্য ঠিকানা মতো পৌছে দিবে। পন্য হতে পেয়েও নগদ মূল্য পরিশোধ করা যাবে।
প্রতিদিন সকাল ৮ টা থেকে রাত ৮টা পর্যন্ত এই সার্ভিস চলবে।

তবে সর্ব নিন্ম ৩০০/- টাকার পন্য ক্রয় করলে পৌরসভার মধ্যে হোম ডেলিভারি ফ্রি। এর নিচে হলে ২০ টাকা ডেলিভারি ফি দিতে হবে। এছাড়া পৌরসভার আশেপাশে ১ কিলেমিটারের জন্য এই শর্ত প্রযোজ্য।

প্রসাধনী, স্বাস্থ্য সৌন্দর্য্য, জুয়েলারী, ফ্যাশন, ইলেক্ট্রিক, ইলেকট্রনিক্স, হার্ডওয়ার, কারুপণ্য
ইচ্ছে করলে কাষ্টমার প্রতিষ্ঠানে এসে পছন্দ মতো ক্রয করতে পারবে। এব্যাপারে সূবর্ণ ই-বাজার সকলের সহযোগীতা কামনা করেছে।

সংবাদটি শেয়ার করুন :

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত